Current Bangladesh Time
বৃহস্পতিবার মে ২, ২০২৪ ৭:১৯ পূর্বাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » ভ্যান চালকদের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী তুলে দিলেন বরিশাল জেলা প্রশাসক 
Sunday May 24, 2020 , 4:26 pm
Print this E-mail this

কোন মানুষ যাতে খাদ্য সহায়তা থেকে বঞ্চিত না হয় সেব্যাপারে বরিশাল জেলা প্রশাসক এবং উপজেলা প্রশাসন সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে

ভ্যান চালকদের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী তুলে দিলেন বরিশাল জেলা প্রশাসক


নিজস্ব প্রতিবেদক : বরিশালে করোনা পরিস্থিতিতে কর্মহীন ভ্যান চালকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা দিয়েছেন জেলা প্রশাসন। প্রধানমন্ত্রীর বরাদ্দ দেওয়া উপহার খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলুসহ নিত্য প্রযোজনীয় দ্রব্য তুলে দেওয়া হয়। গতকাল রোববার দুপুর দুইটায় বরিশাল সদর উপজেলা চত্ত্বরে শারীরিক দূরত্ব বজায় রেখে প্রতিটি ভ্যানে খাদ্য সহায়তা তুলে দেন বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

খাদ্য সহায়তা তুলে দেওয়ার সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান ও ব্যবসায়ী নেতা সাইদুর রহমান রিন্টু, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সাঈদ আহম্মেদ মধু, মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মুনিবুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মো: মেহেদী হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: কামরুজ্জামান প্রমূখ। খাদ্য সহায়তা তুলে দিতে গিয়ে বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বলেন, করোনার প্রদুর্ভাব মোকাবেলার সঙ্গে সঙ্গে সরকার কর্মহীন এবং অসহায় মানুষের খদ্য সহায়তা এবং নগদ অর্থ প্রদান অব্যাহত রেখেছে। বরিশাল জেলার বিভিন্ন উপজেলা এবং সিটি কর্পোরেশনের ৩০ ওয়ার্ডে কয়েক দফা খাদ্য সহায়তা সরবরাহ করা হয়েছে। আজ বরিশালের কর্মহীন অসহায় ভ্যান চালকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও খাদ্য সামগ্রি তুলে দেওয়া হয়োছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত করারী এই কার্যক্রম অব্যাহত থাকবে। উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু বলেন, জেলা প্রশাসন এবং উপজেলা প্রশাসন নিবিড়ভাবে অসহায় এবং কর্মহীন মানুষের দ্বারে দ্বারে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্যসামগ্রি পৌঁছে দেওয়া হচ্ছে। কোন মানুষ যাতে খাদ্য সহায়তা থেকে বঞ্চিত না হয় সেব্যাপারে বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান এবং উপজেলা প্রশাসন সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে। শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন বলেন, করোনা দুর্যোগ শুরুর পর থেকে চরম ঝুঁকি জেনেও জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান মানুষের পাশে থেকে সহযোগী হচ্ছেন। ইচ্ছে করলে তিনি অন্যভাবেও সহযোগিতা পৌছে দিতে পারতেন। কিন্তু খাদ্য সহায়তা পৌছে দেওয়ার ক্ষেত্রে তিনি স্বশরীরে উপস্থিত হয়ে কর্মহীন ও অসহায় মানুষের হাতে তুলে দিচ্ছেন। অন্য সব জেলায় কিভাবে হয় আমরা জানি না। বরিশালে উদাহরণ সৃষ্টি করেছেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।




Archives
Image
বরিশাল শেবাচিম থেকে ১০ নারীসহ চক্রের ২৫ সদস্য আটক
Image
বরিশালে অগ্নিকাণ্ডে পুড়লো বসতঘর, আগুন নিয়ন্ত্রণে
Image
উপজেলা নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আটক ২
Image
তরুনদের জন্য কর্মসংস্থান করা হবে–বরিশালে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন
Image
বরিশালে আইএইচটি শিক্ষার্থীদের প্রাণনাশের হুমকি, তুলে নিয়ে মারধরের অভিযোগ