Current Bangladesh Time
বৃহস্পতিবার মে ২, ২০২৪ ৩:২০ পূর্বাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » পুনাক কুষ্টিয়ার পক্ষ থেকে অসহায় আর দুস্থদের মাঝে ঈদ করোনাকালীন মানবিক ঈদ উপহার 
Saturday July 17, 2021 , 4:30 pm
Print this E-mail this

পুনাক কুষ্টিয়ার সভানেত্রী দিলরুবা আলম প্রধান অতিথি হিসেবে এ মহতি কার্যক্রমে অংশগ্রহণ করেন

পুনাক কুষ্টিয়ার পক্ষ থেকে অসহায় আর দুস্থদের মাঝে ঈদ করোনাকালীন মানবিক ঈদ উপহার


মুক্তখবর ডেস্ক রিপোর্ট : শনিবার (জুলাই ১৭) সকাল ১১ টায় পুনাক কুষ্টিয়ার উদ্যোগে পুলিশ লাইন্সে গরীব, অসহায়, দুস্থদের মাঝে করোনাকালীন মানবিক ঈদ উপহার সামগ্রী, মাস্ক ও হুইল চেয়ার বিতরণ করা হয়। এই সময় পুনাক কুষ্টিয়ার পক্ষ থেকে ১০০ (একশত) জন গরীব, অসহায়, দুস্থদের মাঝে করোনাকালীন ঈদ উপহার, মাস্ক ও ২ (দুই) জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।
পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) কুষ্টিয়ার সভানেত্রী দিলরুবা আলম প্রধান অতিথি হিসেবে এ মহতি কার্যক্রমে অংশগ্রহণ করেন। কুষ্টিয়া পুনাক সভানেত্রী দিলরুবা আলম বলেন মহামারী করোনাভাইরাস ও চলমান লকডাউনের কারণে এই মুহুর্তে নিম্ন আয়ের গরীব, অসহায়, দুস্থদের পাশে দাড়ানো খুবই প্রয়োজন। তিনি আরো বলেন, এখন সময় এসেছে মানবতা দেখানোর; আসুন আমরা মানবতা দেখায়; আপনার আশেপাশের অবহেলিত যে সব মানুষ আছে তাদের পাশে দাড়াই। তিনি আরো বলেন, একটা সুস্থ স্বাভাবিক ছোট সংগঠন অন্য আরো কয়েকটা মানুষের দায়িত্ব নিতে পারে; আসুন এভাবে আমরা করোনাকালে মানবতার হাত বাড়িয়ে অসহায় মানুষের পাশে দাড়াই। করোনা মহামারী শেষ না হওয়া পর্যন্ত কুষ্টিয়া পুনাক সভানেত্রী এ সময় স্বাস্থ্যবিধি ও মাস্ক পরার প্রতি অধিক গুরুত্ব আরোপ করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন-খায়রুন নেসা, সাধারণ সম্পাদিকা ও কোষাধ্যক্ষ (সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ), মোমিনা খানম, দপ্তর সম্পাদিকা (সহধর্মিণী, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি) আনিতা আশরাফী, উৎপাদন সম্পাদিকা (সহধর্মিণী, অতিরিক্ত পুলিশ সুপার সদর) ও পুনাক কুষ্টিয়ার অন্যান্য সদস্যবৃন্দ।




Archives
Image
বরিশাল শেবাচিম থেকে ১০ নারীসহ চক্রের ২৫ সদস্য আটক
Image
বরিশালে অগ্নিকাণ্ডে পুড়লো বসতঘর, আগুন নিয়ন্ত্রণে
Image
উপজেলা নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আটক ২
Image
তরুনদের জন্য কর্মসংস্থান করা হবে–বরিশালে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন
Image
বরিশালে আইএইচটি শিক্ষার্থীদের প্রাণনাশের হুমকি, তুলে নিয়ে মারধরের অভিযোগ