Current Bangladesh Time
শনিবার এপ্রিল ২৭, ২০২৪ ৫:৫৪ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় বরিশালে সাংস্কৃতিক কর্মীর মরদেহ উদ্ধার! 
Wednesday August 3, 2022 , 1:18 pm
Print this E-mail this

প্রাথমিক তদন্তে বিষয়টি আত্মহত্যা বলে মনে হচ্ছে-ওসি আজিমুল করিম

গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় বরিশালে সাংস্কৃতিক কর্মীর মরদেহ উদ্ধার!


মুক্তখবর ডেস্ক রিপোর্ট : বরিশালে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় বরিশালে এক নারী সাংস্কৃতিক কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (আগস্ট ৩) সকালে বরিশাল নগরের উত্তর মল্লিক রোডের বাসা থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

মৃত সামসুন্নাহার নিপা

মৃত সামসুন্নাহার নিপা (২৫) বরিশাল নগরীর উত্তর মল্লিক রোডের জাহান ম্যানসনের মৃত ফজলুল করিমের কন্যা। কোতয়ালি মডেল থানার এস আই আকলিমা বেগম জানান, ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় নিপার লাশ উদ্ধার করা হয়েছে। নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ফাঁস দেয়ায় গলায় একটি কালো দাগ ছাড়া আর কোন চিহৃ নেই। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে বলে আকলিমা জানিয়েছেন। বাসায় বোন ডালিয়া ঘুমিয়ে থাকায় কিছু টের পায়নি ব‌লে জা‌নি‌য়ে‌ছেন। নিপার ফেসবুকে দেখা গেছে, ৮ ঘণ্টা আগে সবশেষ স্ট্যাটাস দিয়েছেন তিনি।

সেখানে লিখেছেন ‘সব প্রস্থান বিদায় নয়’। ২৫ জুন তাঁর নিজের ৫৯টি ছবি পোস্ট করেছিলেন। তার আগের দিন একটি পোস্ট দিয়েছেন নিপা।

ফেসবুকে লিখেছেন, ‘পোস্টে দেখলাম একটা ছেলে আত্মহননের পথ বেছে নিয়ে আবার ফেসবুকে পাবলিক পোস্ট করছে। কোনো মানুষই মরতে চায় না। তার পরও ঠিক কতটা যন্ত্রণায় থাকলে এমন কাজ করে যে পরিস্থিতিতে না পড়ে, সে বুঝবে না। পোস্ট কেন করছে ঠিক জানি না, হয়তো তখনো তার বাঁচার ইচ্ছাটা ছিল, হয়তো চেয়েছিল তার যন্ত্রণা কেউ বুঝুক। উনি বেঁচে গেছেন। অনেকেই আলহামদুলিল্লাহ বলেছে। স্বস্তির নিঃশ্বাস নিয়েছে। তবে আমার মনে হয় উনি মরে গেলেই আসলে বেঁচে যেত। ‘না তার মানে আমি সবাইকে আত্মহত্যায় উৎসাহ দিচ্ছি না। আমরা মানুষ চলে গেলে আফসোস করতে পারি, বেঁচে থাকার জন্য মোটিভেট করতে পারি, কিন্তু সেই মানুষটার যন্ত্রণা লাঘব করে শান্তিতে বাঁচার পথটুকু বলতে পারি না। উনাকে যারা বাঁচিয়েছে, তারা বড়জোর এক সপ্তাহ পাশে থেকে সাপোর্ট করবে। ব্যস্ত দুনিয়ায় সবাই আবার ব্যস্ত হয়ে পড়বে। উনি আবার যন্ত্রণায় ভুগবে, আবার আত্মহননের পথ খুঁজবে। এর শেষ কোথায়? কেন মানুষ অন্য মানুষের বাঁচার আকুতি ভুলে আত্মহনন কেন করে, সেটার কারণ খুঁজে তাকে বাঁচিয়ে রাখতে পারে না?’ এ বিষয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম জানান, প্রাথমিক তদন্তে বিষয়টি আত্মহত্যা বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন এলে নিশ্চিত করে বলতে পারব।’




Archives
Image
পিরোজপুরের কাউখালীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মো: চান মিয়ার শেষ বিদায়
Image
বরিশালে মোটরসাইকেল চুরির ঘটনায় কথিত যুবলীগ নেতা মাসুদ গ্রেফতার
Image
২৪ বছর পর কারামুক্ত ওলিউলকে বাঁচার স্বপ্ন দেখালেন বরিশাল জেলা প্রশাসক
Image
আবারও ক্যান্সারে মৃত্যু, বড়সড় জরিমানার মুখে ‘জনসন অ্যান্ড জনসন’
Image
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ