Current Bangladesh Time
বৃহস্পতিবার মার্চ ২৮, ২০২৪ ১১:১২ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » জানা গেল ইভা রহমানের নতুন স্বামীর পরিচয় 
Monday September 20, 2021 , 8:30 pm
Print this E-mail this

ইভার নতুন স্বামীর নাম সোহেল আরমান, পেশায় তিনি একজন ব্যবসায়ী

জানা গেল ইভা রহমানের নতুন স্বামীর পরিচয়


মুক্তখবর বিনোদন ডেস্ক : এটিএন বাংলা টিভির চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের প্রাক্তন স্ত্রী ও গায়িকা ইভা রহমান নতুন করে ঘর বেঁধেছেন। সোমবার (২০ সেপ্টেম্বর) খবরটি প্রকাশ্যে আসে। গণমাধ্যমের কাছে তথ্যটি নিশ্চিত করেছে একাধিক সূত্র।

এদিকে একটি ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে, ইভার নতুন স্বামীর নাম সোহেল আরমান। পেশায় তিনি একজন ব্যবসায়ী। বর্তমানে তারা রাজধানীর গুলশানে বসবাস করেন। সূত্রটি আরও নিশ্চিত করেছে যে, মাহফুজুর রহমানের সঙ্গে ইভা রহমানের দাম্পত্য কলহ বেশ কয়েক বছর আগে থেকেই। এ কারণে তারা আলাদা থাকতেন। অবশেষে গত জুন মাসে বিবাহবিচ্ছেদ করেন তারা। গত ১৭ সেপ্টেম্বর ডিভোর্সের সার্টিফিকেট হাতে পান ইভা।

এরপরই সোহেল আরমানকে বিয়ে করেন তিনি। ছোট পরিসরে পারিবারিক আয়োজনে সম্পন্ন হয়েছে তাদের বিয়ে। সোহেলের সঙ্গে ইভার আগে থেকেই পরিচয় ছিল। সেই পরিচয় সূত্রেই তারা সম্পর্কে জড়ান এবং বিয়ে করেছেন। উল্লেখ্য, এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে চাকরিজীবন শুরু করেছিলেন ইভা রহমান। তখনই এর চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। সেই সম্পর্ককে পূর্ণতা দিয়ে তারা বিয়ে করেন। একসঙ্গে তারা গানও করেছিলেন।




Archives
Image
বরিশালে অবৈধ জালসহ ৪ জেলে আটক
Image
নামাজ চলাকালীন বরিশালের মসজিদে এসি বিস্ফোরণ
Image
পটুয়াখালীতে পরকীয়ার জেরে হত্যা, স্বামী-স্ত্রী গ্রেপ্তার
Image
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
Image
বরিশালে সুলভ মূল্যে ভ্রাম্যমাণ ডিম বিক্রি কার্যক্রমের উদ্বোধন