Current Bangladesh Time
মঙ্গলবার মে ৭, ২০২৪ ৫:৩৫ পূর্বাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » গোপালগঞ্জে ‘সুইসাইড নোট লিখে’ শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর আত্মহত্যা! 
Thursday November 28, 2019 , 11:25 am
Print this E-mail this

গোপালগঞ্জে ‘সুইসাইড নোট লিখে’ শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর আত্মহত্যা!


মুক্তখবর ডেস্ক রিপোর্ট : গোপালগঞ্জে শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুবিপ্রবি) ছাত্র আব্দুল্লাহ আল নোমান (২১) নামের এক শিক্ষার্থী ‘সুইসাইড নোট লিখে’ আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। বুধবার (২৭ নভেম্বর) রাত ১১ টার দিকে গোপালগঞ্জ শহরের চরসোনাকুড় এলাকার একটি মেস থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে পু‌লিশ। সে বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োকেমিস্ট্রি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। এ ঘটনার পূর্বে ওই ছাত্র তাঁর নিজ হাতে লেখা একটি সুইসাইডাল নোট লিখে রেখে গেছেন। যা বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।মেসের অন্য ছাত্ররা জানিয়েছেন, তারা আব্দুল্লাহ আল নোমানের রুমের সামনে গিয়ে তাকে ডাকাডাকি করে। কিন্তু কোনও সাড়াশব্দ না পেয়ে তারা রুমের দরজা ভেঙ্গে ঝুলন্ত মরদেহ দেখতে পান। এমন অবস্থা দেখে নিউটন নামে অপর এক ছাত্র অসুস্থ হয়ে পড়েছেন। তাঁকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানিয়েছেন, চরসোনাকুড় এলাকার একটি মেস থেকে বশেমুরবিপ্রিবি’র ছাত্র আব্দুল্লাহ আল নোমানের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ফ্যান হুকের সাথে তাঁর মরদেহ ঝুলন্ত অবস্থায় ছিলো। একতলা একটি বাড়িতে মেস করে ১৫ জন ছাত্র থাকেন। সে ওই মেসের একটি রুমে একা থাকতেন নোমান। তাঁর বাড়ি চট্রোগ্রামের রাঙ্গুনিয়ায়। তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে মৃত্যুর কারণ নিশ্চিত করে জানাতে পারেনি ওই পুলিশ কর্মকর্তা। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ রাজিউর রহমান জানিয়েছেন, ওই ছাত্রের মায়ের সাথে তিনি কথা বলেছেন। তাঁর মা ছেলের মোবাইল ফোনে কল করেছিলেন। তিনি জানিয়েছেন রাত ৯ টার দিকে ছেলের সাথে তার কথা হয়েছে। আজ বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য মলিকুলার বায়োলজি পরীক্ষার বিষয় নিয়ে ছেলে তার সাথে কথা বলেছেন। পরীক্ষার পর বাড়িতে যাবে বলেও মাকে জানিয়েছিলো নোমান। তাঁর বাবা বেঁচে নেই বলেও বলে জানিয়েছেন প্রক্টর।




Archives
Image
খান শওকতকে বহিষ্কার করল যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ
Image
আগামী তিন দিন দেশের সব বিভাগে কালবৈশাখী ঝড় হতে পারে
Image
আমি নির্বাচিত হলে সদর উপজেলার দূর্নীতির ঘর তালাবদ্ধ করবো : এসএম জাকির হোসেন
Image
বরিশালে পরকীয়ায় বাঁধা দেয়ায় কলেজছাত্রকে কুপিয়ে জখম
Image
থমথমে বরিশাল নথুল্লাবাদ, মিছিল থেকে আটক ২