Current Bangladesh Time
শুক্রবার মে ৩, ২০২৪ ৩:৪৪ পূর্বাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » বরিশালে পুলিশ পিটিয়ে দুদফা পালিয়েও শেষ রক্ষা হলো না আসামির 
Sunday November 6, 2022 , 5:37 pm
Print this E-mail this

তার বিরুদ্ধে দস্যুতা ও বিস্ফোরক আইনের ৩টি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে

বরিশালে পুলিশ পিটিয়ে দুদফা পালিয়েও শেষ রক্ষা হলো না আসামির


গ্রেপ্তার স্বপন হাওলাদার ওরফে মিলন

মুক্তখবর ডেস্ক রিপোর্ট : বরিশালের উজিরপুরে পুলিশ পিটিয়ে দুই দফা পালিয়ে যাওয়ার পর সাড়াশি অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। রোববার (নভেম্বর ৬) সকাল ও দুপুরে আসামির পালানোর ঘটনা ঘটে বলে উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাফর আহমেদ নিশ্চিত করে বলেন, আসামির পিটুনিতে অভিযানে যাওয়া এএসআই ফারুক ও কনষ্টেবল মাসুদ আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

গ্রেফতার আসামি হলেন-মিলন ওরফে স্বপন হাওলাদার (৩২)। তিনি উপজেলার মুন্ডুপাশা গ্রামের হামিদ হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় দস্যুতা ও বিস্ফোরক আইনের তিনটি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে। পরিদর্শক জাফর বলেন, সকালে এএসআই ফারুক ও কনষ্টেবল মাসুদ গ্রেফতারি পরোয়ানা তামিলে মুন্ডুপাশা গ্রামে অভিযান চালান। মিলন তাদের ওপর হামলা করে পালিয়ে যান। তিনি এএসআই ফারুককে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছেন।

এছাড়াও কনষ্টেবল মাসুদকে পিটিয়ে আহত করেছেন। খবর পেয়ে দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এএসআই ফারুক বাদী হয়ে মিলনকে আসামি করে মামলা করেন। এরপর উপজেলার আটিপাড়া এলাকায় অভিযান চালানো হয়। তখন এক ধানক্ষেতে লুকিয়ে থাকা মিলনকে গ্রেফতার করা হলে আবারও পালিয়ে যান। সাড়াশি অভিযান চালিয়ে পালানোর তিন ঘণ্টা পর তাকে পূণরায় গ্রেফতার করা হয়।




Archives
Image
গণমাধ্যমের স্বাধীনতা জনগণের বৃহত্তর স্বার্থে হতে হবে : তথ্য প্রতিমন্ত্রী
Image
মিল্টন সমাদ্দারের নামে তিন মামলায় যেসব অভিযোগ
Image
নগদ ঘুষ ছাড়া নড়েন না বরিশাল পল্লী বিদ্যুতের কর্মকর্তারা!
Image
বরিশালে সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের উপর হামলার অভিযোগ, ইউপি সদস্য গ্রেফতার
Image
অর্থ আত্মসাৎ মামলায় ড. ইউনূস’র জামিন