Current Bangladesh Time
শুক্রবার এপ্রিল ২৬, ২০২৪ ৮:৪০ পূর্বাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » কঠোর বিধিনিষেধের পরও বরিশালের বাবুগঞ্জে ঢিলেঢালা লকডাউন 
Friday July 9, 2021 , 5:00 pm
Print this E-mail this

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীরা বলছেন, তারা তৎপর ছিলেন এবং আছেন

কঠোর বিধিনিষেধের পরও বরিশালের বাবুগঞ্জে ঢিলেঢালা লকডাউন


নুরে আলম, অতিথি প্রতিবেদক : বরিশাল বাবুগঞ্জে জুলাইয়ের প্রথম সপ্তাহের সাত দিনের কঠোর বিধিনিষেধের পরও এবার দ্বিতীয় সপ্তাহের ঢিলেঢালাভাবেই যেন চলছে লকডাউন।

শুক্রবার (জুলাই ৯) সকাল থেকে বেড়েছে রাস্তাঘাটে যানবাহন সেই সঙ্গে বেড়েছে পথচারী ও নানা প্রয়োজনে অপ্র‌য়োজনে বের হওয়া মানুষ।সকালে বাবুগঞ্জের বিভিন্ন সড়ক ও বাজারঘাটে দেখা গেছে মানুষের উপচেপড়া ভিড়। রাস্তাঘাটে ছিল অতিরিক্ত যানবাহন। বাবুগঞ্জের এয়ারপোর্ট থানাধীন রামপট্টি ও বাবুগঞ্জ থানাধীন নতুনহাট দুটি চেকপোস্টে দেখা যায়নি পুলিশ প্রশাসনের সেরকম তৎপরতা। চেকপোস্টের দু’পাশে ছিলো মাহিন্দ্রা ও ব্যাটারী চালিত যানবহন। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীরা বলছেন, তারা তৎপর ছিলেন এবং আছেন। নতুনহাট ও রামপট্টি চেকপোস্টে দায়িত্ব প্রাপ্ত এসআই লোকমান (বাবুগঞ্জ থানা) ও এসআই ফারুক (এয়ারপোর্ট থানা) বলেন ঈদের জন্য বিগত দিনের চেয়ে লোকজন একটু বেশি।মোটরসাইকেল, সরকারি ও মালবাহী গাড়ি চাপও বিগত দিনের চেয়ে আজ বেশি। তবে আমরা কঠোর অবস্থানে আছি। উপজেলার বাবুগঞ্জ বাজার, মীরগঞ্জ বাজার, বাবুগঞ্জ খেয়াঘাট, ছোট মীরগঞ্জ, কলেজ গেট, রহমতপুর বাজার, নতুনহাট, রাহুতকাঠী বাজারসহ, কেদারপুরের বিভিন্ন বাজারে ঘুরে দেখা যায়, বাজারঘাটে প্রয়োজনে অপ্র‌য়োজনে আসা মানুষের ছিল উপচেপরা ভিড়।

কিন্তু সেখানেও দেখা যায়নি প্রশাসনের তৎপরতা এবং বাবুগঞ্জের সড়কে অপ্রয়োজনে বের হওয়া গাড়ির সংখ্যা ছিল অস্বাভাবিক। বাবুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান বলেন, বিগত জুলাইয়ের প্রথম সপ্তাহের লকডাউনের তুলনায় দ্বিতীয় সপ্তাহে মানুষ ও যানবাহনের চাপ একটু বেশি। পথচারী ও যানবাহনের চাপ বেশি থাকলেও আমরা আইনশৃঙ্খলা বাহিনী কঠোরভাবেই দায়িত্ব পালন করে যাচ্ছি।




Archives
Image
পিরোজপুরের কাউখালীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মো: চান মিয়ার শেষ বিদায়
Image
বরিশালে মোটরসাইকেল চুরির ঘটনায় কথিত যুবলীগ নেতা মাসুদ গ্রেফতার
Image
২৪ বছর পর কারামুক্ত ওলিউলকে বাঁচার স্বপ্ন দেখালেন বরিশাল জেলা প্রশাসক
Image
আবারও ক্যান্সারে মৃত্যু, বড়সড় জরিমানার মুখে ‘জনসন অ্যান্ড জনসন’
Image
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ