Current Bangladesh Time
শনিবার এপ্রিল ২৭, ২০২৪ ৪:০১ পূর্বাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত পিরোজপর কাউখালীর ইউএনও মোছা. খালেদা খাতুন রেখা 
Friday May 29, 2020 , 10:46 am
Print this E-mail this

করোনা পরিস্থিতিতে গৃহবন্দি কোনো মানুষ যাতে না খেয়ে থাকে, সেটি নিশ্চিত করতেই বাড়ি বাড়ি নিজেই ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছি

মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত পিরোজপর কাউখালীর ইউএনও মোছা. খালেদা খাতুন রেখা


মো: সজিব হোসেন ফরাজী : করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন অসহায় আর দুস্থ মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে আজ শুক্রবার (২৯ মে) ছুটির দিনেও কাউখালীর প্রত্যন্ত গ্রামে সেবার নৌকা নিয়ে চাল ও শিশু খাদ্য সামগ্রী বিতরণ করেছেন পিরোজপর কাউখালীর ইউএনও মোছা.খালেদা খাতুন রেখা। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাঠানো ত্রাণ সামগ্রী শুক্রবার সকালে (২৯মে) উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের সাপলেজা, জোলাগাতী, ফলইবুনিয়া এবং আমরাজুড়ি ইউনিয়নের সোনাকুর গ্রামে গ্রামে সেবার নৌকায় ঘুরে নিজের হাতে দুস্থ, অসহায় আর হতদরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত পিরোজপর কাউখালীর ইউএনও মোছা. খালেদা খাতুন রেখা।

এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জি এম সাইফুল ইসলাম, শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান সিকদার মো: দেলোয়ার হোসেন সহ প্রমূখ। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. খালেদা খাতুন রেখা বলেন, করোনা পরিস্থিতিতে গৃহবন্দি কোনো মানুষ যাতে না খেয়ে থাকে, সেটি নিশ্চিত করতেই বাড়ি বাড়ি নিজেই ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছি। ত্রাণ সামগ্রী উপজেলার সর্বত্র পৌঁছাতে দিনরাত নিরলসভবে কাজ করে যাচ্ছেন এই মানুষটি।




Archives
Image
পিরোজপুরের কাউখালীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মো: চান মিয়ার শেষ বিদায়
Image
বরিশালে মোটরসাইকেল চুরির ঘটনায় কথিত যুবলীগ নেতা মাসুদ গ্রেফতার
Image
২৪ বছর পর কারামুক্ত ওলিউলকে বাঁচার স্বপ্ন দেখালেন বরিশাল জেলা প্রশাসক
Image
আবারও ক্যান্সারে মৃত্যু, বড়সড় জরিমানার মুখে ‘জনসন অ্যান্ড জনসন’
Image
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ