Current Bangladesh Time
শনিবার এপ্রিল ২৭, ২০২৪ ৭:৪৫ পূর্বাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন 
Monday February 10, 2020 , 8:01 am
Print this E-mail this

বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক : বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। রোববার (৯ ফেব্রুয়ারি) রাত ৮টায় নগরীর সদর রোড এলাকার সাংবাদিক মাঈনুল হাসান সড়কে (আগরপুর রোড) প্রেসক্লাব মাঠে টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: শাহাবুদ্দিন খান-বিপিএম (বার)। বিশেষ অতিথি ছিলেন, র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৮)’র অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আতিকা ইসলাম। প্রধান অতিথি’র বক্তৃতায় পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান-বিপিএম (বার) বলেছেন, ‘খেলাধূলা সুস্থ্য স্বাস্থ্য, সুস্থ্য মস্তিষ্ক, সুস্থ্য মন মানসিকতা তৈরীতে সহায়তা করে। ভালো মন থাকলে সাংবাদিকরা তাদের লেখনীর মাধ্যমে দায়িত্ববোধের পরিচয় দিয়ে থাকেন। তিনি বলেন, ‘খেলাধূলার মাধ্যমে সৌহার্দ্যপুর্ন পরিবেশ সৃষ্টি হয়। বাড়ায় আত্মার সম্পর্ক। প্রেসক্লাব এই খেলাধূলার যে উদ্যোগ নিয়েছে এজন্য সকলকে ধন্যবাদ জানাই। অনেক ব্যস্ততার মধ্য থেকেও তাদের এই উদ্যোগ সুন্দর একটি দেশ, একটি সমাজ গঠনে ভূমিকা রাখবে বলে আশা করি। এছাড়া ক্লাবের এ উদ্যোগ সত্যি সুন্দর, এর স্বার্থকতা কামনা করেন র‌্যাব-৮ অধিনায়ক আতিকা ইসলাম।

প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট মানবেন্দ্র ব্যাটবলের সভাপতিত্বে এবং জ্যেষ্ঠ সাংবাদিক সাইফুর রহমান মিরনের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বরিশাল প্রেসক্লাব ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক গিয়াস উদ্দিন সুমন। এছাড়াও বক্তব্য
রাখেন-শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাডভোকেট এসএম ইকবাল, নুরুল আলম ফরিদ, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চুন্নু, পুলক চ্যাটার্জি, বর্তমান কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সহ-সভাপতি কাজী আল মামুন। এর আগে উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব ও ক্রীড়া সম্পাদক কে এম নয়ন, সদস্য এবং ক্লাবের পাঠাগার সম্পাদক খান রুবেল, কার্যনির্বাহী সদস্য জাকির হোসেন, প্রেসক্লাব সদস্য আরিফিন তুষার সহ ক্রীড়া উপ-কমিটির সদস্যরা অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন। উদ্বোধনী বক্তৃতা শেষে প্রধান অতিথি পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান ও বিশেষ অতিথি র‌্যাবের সিও আতিকা ইসলাম এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম ইকবাল ও সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চুন্নু’র নেতৃত্বে দুটি টিম ব্যাটমিন্টন খেলে টুর্নামেন্টের সুচনা করেন।

এছাড়াও অতিথিবৃন্দ ক্যারাম ও দাবা খেলে বরিশাল প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। উদ্বোধনের সঙ্গে সঙ্গে রঙিন আঁতশবাজীর ঝলকানিতে আলোকিত হয়ে ওঠে প্রেসক্লাব আকাশ। এদিকে উদ্বোধন পরবর্তী দুই গ্রুপের দুটি করে দল ব্যাটমিন্টন টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে প্রথমটিতে টেলিভিশন সাংবাদিকদের সংগঠন বিইমজা এবং দ্বিতীয় ম্যাচে হ্যালো বরিশাল দুটি করে ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হয়েছে।




Archives
Image
পিরোজপুরের কাউখালীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মো: চান মিয়ার শেষ বিদায়
Image
বরিশালে মোটরসাইকেল চুরির ঘটনায় কথিত যুবলীগ নেতা মাসুদ গ্রেফতার
Image
২৪ বছর পর কারামুক্ত ওলিউলকে বাঁচার স্বপ্ন দেখালেন বরিশাল জেলা প্রশাসক
Image
আবারও ক্যান্সারে মৃত্যু, বড়সড় জরিমানার মুখে ‘জনসন অ্যান্ড জনসন’
Image
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ