Current Bangladesh Time
মঙ্গলবার মে ১৪, ২০২৪ ৭:১৫ পূর্বাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত 
Monday September 7, 2020 , 11:46 pm
Print this E-mail this

বাধা বিপত্তি আসবে, তাই বলে থেমে থাকা যাবে না-প্রকাশক ও সম্পাদক পরিষদের নেতৃবৃন্দ

বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক : বরিশাল নগরীর বগুড়া রোডস্থ আধুনিক রেস্তোরা নাজেম’স্ রেস্তোরায় আজ সোমবার (৭ আগস্ট) রাত ৮ টায় বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পরিষদের সভাপতি কাজী আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন-বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের প্রধান উপদেষ্টা প্রবীন সাংবাদিক এস এম ইকবাল, নুরুল আলম ফরিদ, আলহাজ নুরুল আমিন, আরিফুর রহমান, ইমরান হোসেন, শাহিন হাসান, মুজিব ফয়সাল, মামুনুর রশীদ নোমানী, বেলায়েত হোসেন, এম সালাহ উদ্দিন প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা তাদের বক্তব্যে সংবাদপত্রের ও সাংবাদিকদের মানোন্নয়নে সদস্যরা বিভিন্ন সম্ভাবনার কথা বলেন। সদস্যদের সুখ দুঃখের পাশে থাকার প্রতিশ্রুতি দেয়া হয়। বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের নেতৃবৃন্দ বলেন, সংগঠনকে শক্তিশালী করার জন্য সকলকে এগিয়ে আসতে হবে। বাধা বিপত্তি আসবে, তাই বলে থেমে থাকা যাবে না। আমাদের সংগঠনের উন্নয়নে এবং সাংবাদিকদের স্বার্থে কাজ করে যাচ্ছি। এস এম ইকবাল বলেন, আমি আজীবন সাংবাদিকদের স্বার্থে কাজ করেছি, যা সকলেই জানেন। কেহ ভুল পথে পা বাড়াবেন না। ভুল বুঝাবুঝি হওয়া চলবে না। সংগঠনের স্বার্থে অনেক কিছু এড়িয়ে যেতে হবে। আমাদের ভদ্রতা ও সৌজন্যতায় আমরা এগিয়ে যাবো। এ সংগঠনের সকলে পেশাদার সম্পাদক ও প্রকাশক। তিনি আরও বলেন, আমাদের সংগঠন নিয়ে অনেক ষড়যন্ত্র হবে। তাই সকলকে সতর্ক থাকতে হবে।

বক্তারা বলেন, সাংবাদিক ও ফটো সাংবাদিকদের পেশাগত মানোন্নয়নে শীঘ্রই আমাদের উদ্যোগ নেয়া হবে। সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান বক্তারা। এই সংগঠন হবে সম্মানের, এই সংগঠন হবে সংবাদপত্রের। মতবিনিময়ের পূর্বে পরিষদের প্রধান উপদেষ্টা এস এম ইকবাল ও উপদেষ্টা নুরুল আলম ফরিদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়া পরিষদের নেতৃবৃন্দের হাতে ফুল দিয়ে সত্যসংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক ফয়সাল যোগদান করেন।




Archives
Image
আসামিকে না পেয়ে নারীর মাথায় পিস্তল ঠেকালেন পুলিশ কর্মকর্তা!
Image
প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ
Image
বরিশাল নগরীতে প্রতারণা মামলায় স্বামী-স্ত্রী আটক
Image
হাওর ভরাট করে আর সড়ক হবে না : শেখ হাসিনা
Image
সাংবাদিক ও দুদক কর্মকর্তাদের টাকা দিয়েছেন শামসুজ্জামান : ডিবিপ্রধান