Current Bangladesh Time
রবিবার এপ্রিল ২৮, ২০২৪ ১০:৩১ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » বরিশালে পথচারীদের জন্য হাত ধোয়ার ব্যবস্থা করলেন যুবদল নেতা পারভেজ আকন বিপ্লব 
Monday May 4, 2020 , 2:10 pm
Print this E-mail this

আগামী দিনেও মানুষের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এই যুবদল নেতা

বরিশালে পথচারীদের জন্য হাত ধোয়ার ব্যবস্থা করলেন যুবদল নেতা পারভেজ আকন বিপ্লব


নিজস্ব প্রতিবেদক : সারাদেশের ন্যায় বরিশালেও দেখা দিয়ে করোনা ভাইরাস। সচেতন করা হয়েছে বরিশাল নগরীর প্রতিটি নাগরিককে। সবর্দা পরিস্কার-পরিচ্ছন্ন থাকতে বলা হয়েছে। তারই পরিপ্রেক্ষিতে বরিশাল নগরীর কাউনিয়া প্রধান সড়ক এলাকায় পথচারীদের হাত ধোয়ার ব্যবস্থা করলেন বরিশাল জেলা যুবদলের সভাপতি এ্যাড. পারভেজ আকন বিপ্লব। বৃহস্পতিবার সকালে নগরীর কাউনিয়া প্রধান সড়ক এলাকায় হাত ধোয়ার জন্য বেসিন স্থাপন করেন। এছাড়া সেখানে রং দিয়ে পথচারী দাড়ানোর জন্য চিহ্ন দিয়ে দেন। যাতে করে সামাজিক দুরুত্ব বজায় রেখে হাত পরিস্কার করা যায়। উল্লেখ্য, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সাথে সাথে একের পর এক ব্যতিক্রমধর্মী কাজের মাধ্যমে আলোড়ন সৃস্টি করেছেন বাংলাদেশ জাতীয়বাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক, বরিশাল জেলা যুবদলের সভাপতি, সাবেক ভিপি এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী পারভেজ আকন বিপ্লব। মধ্যরাতে তিনি নিজ দলের করোনা ভাইরাসের লকডাউনের কারনে বেকার হয়ে পড়া অসমর্থ নেতা কর্মীদের বাসায় খাদ্য সামগ্রী নিজেই সিএনজি চালিয়ে পৌছে দেন। যা বরিশাল সিটিতে বর্তমানে টক অব দা টাউনে পরিণত হয়েছে।

আবারো এভাবে ব্যতিক্রম কাজের মাধ্যমে মানুষের পাশে দাঁড়ানোয় এ্যাড. পারভেজ আকন বিপ্লবের প্রশংসা করেছেন নগরবাসী। গত ১০ এপ্রিল তিনি তার ফেইজবুক আইডিতে লকডাউনের কারণে বেকার হয়ে পড়া দলীয় বরিশাল সিটিতে বসবাসরত নেতা কর্মীদের নাম পরিচয় গোপন রাখার শর্তে সহযোগিতা দেয়ার উদ্দেশ্য একটি পোস্ট দেন। সেই পোষ্ট দেখে অনেক নেতাকর্মী তার সাথে যোগাযোগ করলে তিনি তাদের বাসায় মধ্যরাতে সিএনজি চালিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন।

এ ব্যাপারে এ্যাড. পারভেজ আকন বিপ্লব বলেন, আমরা একসাথে যারা রাজনীতি করি লকডাউনের কারনে তাদের অনেকেই সমস্যায় রয়েছে। এমন অবস্থায় তাদের সকলের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। সেই চিন্তা থেকেই আমি আমার ফেইজবুকে একটা পোষ্ট দেই। সেই পোষ্ট দেখে অনেকে আমার সাথে যোগাযোগ করেছে। আমি যথাসম্ভব তাদের বিভিন্নভাবে সাহায্য করার চেস্টা করছি। অন্যদিকে, বরিশাল জেলা লকডাউন থাকার কারণে বর্তমানে পরিবহন সংকট রয়েছে। তাই রাতের বেলায় আমি নিজেই সিএনজি চালিয়ে নেতাকর্মীদের বাসায় খাদ্য সামগ্রী পৌছে দেয়ার চেস্টা করেছি। পাশাপাশি আমাদের দলীয় নেতা কর্মী যারা কিছুটা স্বচ্ছল তাদের সবাইকে আহবান জানাই তারা যেন প্রত্যকের অবস্থান থেকে যেভাবে সম্ভব সে ভাবে আমাদের অসহায় নেতা কর্মীদের পাশে দাঁড়ান। উল্লেখ্য, করোনা ভাইরাস সংক্রমণের পর থেকে এর আগের কয়েক দফা অসহায় মানুষের মাঝে মধ্যরাতে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে প্রায় ৭শ পরিবারকে ত্রাণ বিতরণ করে আলোচিত হয়েছিলেন এ্যাড. পারভেজ আকন বিপ্লব।আগামী দিনেও মানুষের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।




Archives
Image
পিরোজপুরের কাউখালীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মো: চান মিয়ার শেষ বিদায়
Image
বরিশালে মোটরসাইকেল চুরির ঘটনায় কথিত যুবলীগ নেতা মাসুদ গ্রেফতার
Image
২৪ বছর পর কারামুক্ত ওলিউলকে বাঁচার স্বপ্ন দেখালেন বরিশাল জেলা প্রশাসক
Image
আবারও ক্যান্সারে মৃত্যু, বড়সড় জরিমানার মুখে ‘জনসন অ্যান্ড জনসন’
Image
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ