Current Bangladesh Time
মঙ্গলবার এপ্রিল ১৬, ২০২৪ ৮:৫৮ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে পুলিশকে সহযোগিতা করুন-বিএমপি’র উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) 
Friday October 1, 2021 , 8:36 pm
Print this E-mail this

জনগণের সহযোগিতার ওপর পুলিশের সাফল্য অনেকাংশেই নির্ভর করে-মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার

পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে পুলিশকে সহযোগিতা করুন-বিএমপি’র উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ)


মুক্তখবর ডেস্ক রিপোর্ট : শুক্রবার (অক্টোবর ১) বেলা ৫ টায় কোতোয়ালি মডেল থানাধীন রুপাতলি ২৫নং ওয়ার্ডের ৩৬ ও ৩৭ নং বিট এলাকার জনসাধারণের সাথে কোতোয়ালি মডেল থানার আয়োজনে এক জনসচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার। এসময় তিনি বলেন, জনগণের সহযোগিতার ওপর পুলিশের সাফল্য অনেকাংশেই নির্ভর করে। তাই পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে পুলিশকে সহযোগিতা করুন।
তিনি আরো বলেন, সাম্প্রতিক সময়ে দেখা যাচ্ছে দিনের বেলায় শহরের বিভিন্ন বাসাবাড়িতে চুরি হচ্ছে। এই চুরি বন্ধে পুলিশের পাশাপাশি আপনাদেরকেও বেশ কিছু পদক্ষেপ নিতে হবে। যেমন :- দিনের বেলায় বাসার কলাপসিবল গেট তালাবদ্ধ করে রাখা, পাড়া-মহল্লায় পাহারাদারের ব্যবস্থা করা এবং সিসিটিভি স্থাপন করা। আপনারা যদি এই বিষয়গুলো সঠিকভাবে বাস্তবায়ন করেন তাহলে দেখা যাবে শহর থেকে চুরি অনেকাংশে বন্ধ হয়ে গিয়েছে। এছাড়াও এসময় তিনি আগত সর্বসাধারণের সাথে বিভিন্ন সচেতনতামূলক বিষয়ে মতবিনিময় করেন। এসময় আরো উপস্থিত ছিলেন-অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মােঃ ফজলুল করিম, অফিসার ইনচার্জ কোতোয়ালি মডেল থানা, মোঃ নূরুল ইসলাম পিপিএম সহ অনন্য কর্মকর্তাবৃন্দ ও সর্বস্তরের জনসাধারণ।




Archives
Image
পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার
Image
স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র ফাঁস!
Image
বরিশালে বেড়াতে গিয়ে নদীতে পড়ে নিখোঁজ কলেজছাত্রীর মরদেহ উদ্ধার
Image
বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ
Image
ইধিকার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কোর্টনি