Current Bangladesh Time
সোমবার মে ১৩, ২০২৪ ৬:১৮ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » চট্টগ্রামে তরুণীর সামনে বিবস্ত্র হয়ে ভাইরাল হওয়া সেই তরুণ আটক! 
Tuesday August 25, 2020 , 9:11 pm
Print this E-mail this

ঘটনার বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে, হয়রানির শিকার ওই তরুণী থানায় কোনো অভিযোগ দেননি

চট্টগ্রামে তরুণীর সামনে বিবস্ত্র হয়ে ভাইরাল হওয়া সেই তরুণ আটক!


?????????????????????????????????????????????????????????

মুক্তখবর ডেস্ক রিপোর্ট : চট্টগ্রাম নগরের সদরঘাট থানাধীন পশ্চিম মাদারবাড়ি এলাকায় এক তরুণীর সামনে বিবস্ত্র হয়ে ফেসবুকে ভাইরাল হওয়ার পর এক কিশোরকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৫ আগস্ট) রাত ৮টার দিকে বাবলু নামে ওই কিশোরকে নগরের আগ্রাবাদ থেকে আটক করা হয়। আটক বাবলু সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি এলাকায় টং ফকির শাহ মাজার লেন এলাকার জোসনার ছেলে বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা বলেন, ফেসবুকে এক তরুণীর সামনে বাবলু নামে এক কিশোর বিবস্ত্র হওয়ার ভিডিও ও ছবি ভাইরাল হয়েছে। বিষয়টি আমাদের নজরে আসার পর বাবলুকে আটক করা হয়েছে।

ঘটনার বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। নোবেল চাকমা জানান, হয়রানির শিকার ওই তরুণী থানায় কোনো অভিযোগ দেননি। ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে দেখা গেছে, একটি ভবনের সামনে এক নারী দাঁড়িয়ে আছেন। দূরে বিবস্ত্র হয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করে এক কিশোর তার দিকে এগিয়ে যায়। তার পেছনে দুই নারীকেও দেখা যায়। তারা তাকে টেনে নিয়ে আসে। পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, আবদুর রাজ্জাক প্রকাশ ভেইঙ্গা ও জোসনার পরিবার পশ্চিম মাদারবাড়ি এলাকায় টং ফকির শাহ মাজার লেন এলাকায় বসবাস করেন। তাদের মধ্যে ২০১৪ থেকে নানা বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। প্রায়সময় দুই পরিবারের মধ্যে ঝগড়াও হয়। ঝগড়া হলে দুই পক্ষই এমন অশ্লীল অঙ্গভঙ্গি করে একঅপরকে গালাগাল করে থাকে।




Archives
Image
আসামিকে না পেয়ে নারীর মাথায় পিস্তল ঠেকালেন পুলিশ কর্মকর্তা!
Image
প্রধানমন্ত্রীর এসএসসির ফল প্রকাশ
Image
বরিশাল নগরীতে প্রতারণা মামলায় স্বামী-স্ত্রী আটক
Image
হাওর ভরাট করে আর সড়ক হবে না : শেখ হাসিনা
Image
সাংবাদিক ও দুদক কর্মকর্তাদের টাকা দিয়েছেন শামসুজ্জামান : ডিবিপ্রধান