Current Bangladesh Time
বৃহস্পতিবার এপ্রিল ২৫, ২০২৪ ৯:২৬ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » গরীবের বন্ধু বরিশাল সিটি মেয়র সাদিক 
Thursday October 21, 2021 , 8:30 pm
Print this E-mail this

এই প্রথম আমাদের পাশে কোন মেয়র দাড়ালেন, তিনি মেয়র সাদিক আবদুল্লাহ্ ভাই

গরীবের বন্ধু বরিশাল সিটি মেয়র সাদিক


মুক্তখবর ডেস্ক রিপোর্ট : বরিশাল মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আজিম সরোয়ার দিদারের বোন নগরীর ৬নং ওয়ার্ড বাসিন্দা শেখ নিলা বেগম র্দীঘদিন ধরে ব্রেইন টিউমারে আক্রান্ত। তার আর্থিক সক্ষমতা না থাকার কারণে ঠিকমতো চিকিৎসা করানো সম্ভব হচ্ছিল না তার পক্ষে। তাই নিলা বেগমের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা কামনা করে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্’র বরাবর আর্থিক সহায়তার একটি আবেদন করেন।আবেদনটি বিবেচনা করে বৃহস্পতিবার বিসিসি’র এনেক্স ভবনে শেখ নিলা বেগমকে ব্রেইন টিউমার চিকিৎসা করার জন্য ৫ লক্ষ টাকার চেক হাতে তুলে দেন গরীবের মেয়র সাদিক আবদুল্লাহ্। এছাড়া নগরীর ৯ নং ওয়ার্ড বাসিন্দা মোঃ তানভির হোসেনের পুত্র জন্মগতভাবে হার্টে ছিদ্র এবং ফুসফুসে সমস্যা নিয়ে দিন কাটাচ্ছেন। দরিদ্র বাবার পক্ষে তার ছেলের হার্টের অপারেশন করা সম্ভব হচ্ছিল না।

সন্তানের সুচিকিৎসার জন্য মাননীয় মেয়র সাদিক আবদুল্লাহ বরাবর তিনিও আবেদন করলে মেয়র দুটি জীবনের প্রতি মানবিক দিক বিবেচনা করে ছেলের চিকিৎসার জন্য তানভির হোসেনের হাতে ৫ লক্ষ টাকার চেক তুলে দেন।

একই সময় বরিশাল সিটি কর্পোরেশনের শ্রমিক আব্দুল হান্নান আলী, দিপক লাল হেলা, এসকান্দার হাওলাদার, আমির গাজী, ঝাড়ুদার কান্তা ডোম মৃত্যুবরন করায় তাদের ওয়ারিসদের প্রত্যেকের হাতে ১ লক্ষ টাকার চেক তুলে দেন মেয়র। মেয়রের অনুদান পেয়ে খুশি আবেদনকারীরা। তানভির সাংবাদকর্মীদের জানান, টাকার অভাবে আমার ছেলের চিকিৎসা করাতে পারিনি এতো দিন। গরীবের বন্ধু মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ তার ছেলের চিকিৎসার জন্য আমার হাতে ৫ লক্ষ টাকা চেক দিয়েছেন। আমি এখন আমার ছেলের চিকিৎসা করাতে পারবো। মহান আল্লাহতালা যেন আমাদের মেয়র সাদিক ভাইকে সব সময় সুস্থ রাখেন গরীবের পাশে দাড়ানোর জন্য। অন্যদিকে কান্না জড়িত কন্ঠে সিটি কর্পোরেশনের মৃত্যু শ্রমিকদের স্বজনরা বলেন, মেয়র সাদিক ভাই যে গরীবের বন্ধু সেটা তিনি আবার প্রমাণ করলেন। এই প্রথম আমাদের পাশে কোন মেয়র দাড়ালেন। তিনি হলেন মেয়র সাদিক আবদুল্লাহ্ ভাই।




Archives
Image
পিরোজপুরের কাউখালীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মো: চান মিয়ার শেষ বিদায়
Image
বরিশালে মোটরসাইকেল চুরির ঘটনায় কথিত যুবলীগ নেতা মাসুদ গ্রেফতার
Image
২৪ বছর পর কারামুক্ত ওলিউলকে বাঁচার স্বপ্ন দেখালেন বরিশাল জেলা প্রশাসক
Image
আবারও ক্যান্সারে মৃত্যু, বড়সড় জরিমানার মুখে ‘জনসন অ্যান্ড জনসন’
Image
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ