Current Bangladesh Time
সোমবার সেপ্টেম্বর ২৭, ২০২১ ১২:৪৮ পূর্বাহ্ণ
Latest News




প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » মুক্তি পেলেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনি 
Wednesday September 1, 2021 , 10:20 am
Print this E-mail this

নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমনির জামিন মঞ্জুর করেন বিচারক

মুক্তি পেলেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনি


মুক্তখবর বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনি গাজীপুরের কাশিমপুরের মহিলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন। আজ (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তিনি কারাগার থেকে মুক্তি পান। কারা ফটক থেকে একটি সাদা গাড়িতে করে বের হতে দেখা যায় পরীমনিকে। এদিকে পরীমনির জামিনের খবরের পর থেকে কারাফটকে মানুষজন ভিড় করতে থাকে। ঢাকাই ছবির এ অভিনেত্রীও তারজন্য অপেক্ষমাণ ভক্তদের নিরাস করেননি। কারামুক্ত হয়েই গাড়ি থেকেই ভক্তদের সঙ্গে সেলফি তুলেন পরীমনি।

এ সময় সাদা পোশাক পরীমনিকে সবার উদ্দেশে হাত নেড়ে হাসিমুখে শুভেচ্ছা জানাতে দেখা গেছে। তার হাতের তালুতে ‘Dont love (প্রতীকী চিহ্ন) me Bitch’ লেখা ছিল। তবে এ লেখার উদ্দেশ্য কি তা নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে সকাল সোয়া ৮টার দিকে নায়িকাকে নিতে কারাগারের সামনে উপস্থিত হয়েছিলেন পরীমনির আইনজীবী অ্যাডভোকেট নীলাঞ্জনা রিফাত সুরভী ও তার খালু জসিমউদদীনসহ আত্মীয় স্বজনরা। মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে পরীমনির জামিনের আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমনির জামিন মঞ্জুর করেন বিচারক। কিন্তু গতকাল তার জামিনের কাগজপত্র কারাগারে না পৌঁছায় মুক্তি দেয়নি কারা কর্তৃপক্ষ। এ বিষয়ে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের জেল সুপার হালিমা খাতুন জানান, লকআপে ঢোকানোর আগে কাগজপত্র না পাওয়ায় আসামিকে কারাগার থেকে মুক্তি দেওয়া সম্ভব হয়নি। নিয়ম অনুযায়ী বুধবার (১ সেপ্টেম্বর) সকালে মুক্তি পাবেন পরীমনি। পরীমনির আইনজীবী মজিবুর রহমান সাংবাদিকদের জানান, জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছালেই পরীমনি মুক্তি পাবেন। আমরা যত দ্রুত সম্ভব পরীমনিকে কারাগার থেকে বাইরে আনার চেষ্টা করছি। এরআগে রবিবার (২৯ আগস্ট) উচ্চ আদালতের নির্দেশে পরীমনির জামিন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। উল্লেখ্য, ৪ আগস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা করা হয়। মামলায় তিন দফায় সাত দিন রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করেছে সিআইডি। তৃতীয় দফা রিমান্ড শেষে গত ২১ আগস্ট পরীমনিকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে পাঠানোর আদেশ দেন।

Archives




Image
বরিশালে ৫০০ গ্রাম গাঁজা সহ আটক ২
Image
বরিশালের উজিরপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ, সাইকেলচালক নিহত ও ১০ যাত্রী আহত
Image
বিএমপি’র শুদ্ধাচার ও সচেতনতামূলক পৃথক পৃথক কর্মশালা
Image
পুলিশ সার্ভিস কোন চাকুরী নয়, এটা দায় এবং একটি সেবা-বিএমপি কমিশনার
Image
শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে প্রতিদিনই বরিশালে ইলিশের চাহিদা বাড়ছে