Current Bangladesh Time
শুক্রবার জুন ১৪, ২০২৪ ১:৪৬ পূর্বাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় বরিশালে সাংস্কৃতিক কর্মীর মরদেহ উদ্ধার! 
Wednesday August 3, 2022 , 1:18 pm
Print this E-mail this

প্রাথমিক তদন্তে বিষয়টি আত্মহত্যা বলে মনে হচ্ছে-ওসি আজিমুল করিম

গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় বরিশালে সাংস্কৃতিক কর্মীর মরদেহ উদ্ধার!


মুক্তখবর ডেস্ক রিপোর্ট : বরিশালে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় বরিশালে এক নারী সাংস্কৃতিক কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (আগস্ট ৩) সকালে বরিশাল নগরের উত্তর মল্লিক রোডের বাসা থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

মৃত সামসুন্নাহার নিপা

মৃত সামসুন্নাহার নিপা (২৫) বরিশাল নগরীর উত্তর মল্লিক রোডের জাহান ম্যানসনের মৃত ফজলুল করিমের কন্যা। কোতয়ালি মডেল থানার এস আই আকলিমা বেগম জানান, ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় নিপার লাশ উদ্ধার করা হয়েছে। নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ফাঁস দেয়ায় গলায় একটি কালো দাগ ছাড়া আর কোন চিহৃ নেই। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে বলে আকলিমা জানিয়েছেন। বাসায় বোন ডালিয়া ঘুমিয়ে থাকায় কিছু টের পায়নি ব‌লে জা‌নি‌য়ে‌ছেন। নিপার ফেসবুকে দেখা গেছে, ৮ ঘণ্টা আগে সবশেষ স্ট্যাটাস দিয়েছেন তিনি।

সেখানে লিখেছেন ‘সব প্রস্থান বিদায় নয়’। ২৫ জুন তাঁর নিজের ৫৯টি ছবি পোস্ট করেছিলেন। তার আগের দিন একটি পোস্ট দিয়েছেন নিপা।

ফেসবুকে লিখেছেন, ‘পোস্টে দেখলাম একটা ছেলে আত্মহননের পথ বেছে নিয়ে আবার ফেসবুকে পাবলিক পোস্ট করছে। কোনো মানুষই মরতে চায় না। তার পরও ঠিক কতটা যন্ত্রণায় থাকলে এমন কাজ করে যে পরিস্থিতিতে না পড়ে, সে বুঝবে না। পোস্ট কেন করছে ঠিক জানি না, হয়তো তখনো তার বাঁচার ইচ্ছাটা ছিল, হয়তো চেয়েছিল তার যন্ত্রণা কেউ বুঝুক। উনি বেঁচে গেছেন। অনেকেই আলহামদুলিল্লাহ বলেছে। স্বস্তির নিঃশ্বাস নিয়েছে। তবে আমার মনে হয় উনি মরে গেলেই আসলে বেঁচে যেত। ‘না তার মানে আমি সবাইকে আত্মহত্যায় উৎসাহ দিচ্ছি না। আমরা মানুষ চলে গেলে আফসোস করতে পারি, বেঁচে থাকার জন্য মোটিভেট করতে পারি, কিন্তু সেই মানুষটার যন্ত্রণা লাঘব করে শান্তিতে বাঁচার পথটুকু বলতে পারি না। উনাকে যারা বাঁচিয়েছে, তারা বড়জোর এক সপ্তাহ পাশে থেকে সাপোর্ট করবে। ব্যস্ত দুনিয়ায় সবাই আবার ব্যস্ত হয়ে পড়বে। উনি আবার যন্ত্রণায় ভুগবে, আবার আত্মহননের পথ খুঁজবে। এর শেষ কোথায়? কেন মানুষ অন্য মানুষের বাঁচার আকুতি ভুলে আত্মহনন কেন করে, সেটার কারণ খুঁজে তাকে বাঁচিয়ে রাখতে পারে না?’ এ বিষয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম জানান, প্রাথমিক তদন্তে বিষয়টি আত্মহত্যা বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন এলে নিশ্চিত করে বলতে পারব।’




Archives
Image
বরিশালে ব্যাবসায়ীর বাসায় চুরি, ২৪ ঘন্টার মধ্যে চোর আটক
Image
শেখ হাসিনাকে ‘কোয়ালিশন অব লিডার্স’-এ চায় গ্লোবাল ফান্ড
Image
বরিশালে শ্যালিকাকে স্ত্রী ভেবে ১১ মাস সংসার করলেন যুবক!
Image
বরিশালে দূর্নীতিবাজ ব্যংক ডাকাতদের বিচারের দাবীতে বিক্ষোভ
Image
বরিশালে বাবা-মেয়ের গলাকাটা মরদেহ : তদন্ত ছাড়া ‘আত্মহত্যা’ বলতে নারাজ পুলিশ