Current Bangladesh Time
সোমবার সেপ্টেম্বর ২৭, ২০২১ ১:০৬ পূর্বাহ্ণ
Latest News




প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » এবার রাজের বাসায় র‌্যাব’র অভিযান 
Wednesday August 4, 2021 , 10:18 pm
Print this E-mail this

তার সঙ্গে মুনিয়ার একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়

এবার রাজের বাসায় র‌্যাব’র অভিযান


মুক্তখবর ডেস্ক রিপোর্ট : অভিনেত্রী পরীমনিকে মদসহ আটকের পর র‌্যাব অভিযান চালাচ্ছে চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর বাসায়। এই প্রযোজক আলোচনায় এসেছিলেন কয়েক মাস আগে রাজধানীর গুলশানের একটি বিলাসবহুল ফ্ল্যাট থেকে তরুণী মুনিয়ার মরদেহ উদ্ধারের পর। তার সঙ্গে মুনিয়ার একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

ছবিতে দেখা যাচ্ছে মুনিয়ার পাশে বসে রাজ চুম্বন দিচ্ছেন। চলচ্চিত্র সংশ্লিষ্টরা তখন জানিয়েছিল, মুনিয়ার সঙ্গে রাজের প্রেমের সম্পর্ক ছিল। তিনিই মুনিয়াকে একটি নাটকে অভিনয়ের সুযোগ করে দেন। তবে শিডিউল ফাঁসানোর কারণে নাটকটি শেষ পর্যন্ত শেষ হয়নি। এদিকে অন্তরঙ্গ ছবি ফাঁসের ঘটনায় নজরুল ইসলাম রাজ তখন জানিয়েছিলেন, মুনিয়ার পরিবারের সঙ্গে তার ভালো সম্পর্ক ছিল। তিনি প্রায়ই তাদের বাসায় যেতেন। সেখান থেকেই তাদের সম্পর্ক হয়। মুনিয়াকে তিনি মিডিয়ায় এনে কাজের সুযোগ করে দিতে চেয়েছিলেন। কিন্তু মুনিয়া হঠাৎই তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। রাজ দাবি করেন, তিনি চলচ্চিত্র অঙ্গনের অনেককে নায়িকা বানিয়েছেন। যেমন পরীমনিও তার সৃষ্টি।

বুধবার বিকাল সাড়ে চারটার দিকে রাজধানীর বনানীতে পরীমনির বিলাসবহুল বাড়িতে অভিযান শুরু করে এলিট ফোর্স র‌্যাব। প্রায় চার ঘণ্টার অভিযানে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ, ভয়ংকর মাদক এলএসডি, আইসসহ পরীমনিকে আটক করা হয়। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য তার গাড়ি চালক ও দারোয়ানকে আটক করা হয়। পরে পরীমনিকে সাদা রঙের একটি হাইস গাড়িতে করে র‌্যাবসদরদপ্তরে নেওয়া হয়। এরপরই নজরুল ইসলাম রাজের বাড়িতে অভিযান শুরু করে র‌্যাব। শেষ খবর পাওয়া পর্যন্ত রাজের বনানীর বাড়িতে অভিযান চলছিল।

Archives




Image
বরিশালে ৫০০ গ্রাম গাঁজা সহ আটক ২
Image
মধ্যরাতে ভারতের উপকূল অতিক্রম করতে পারে ‘গুলাব’
Image
বরিশালের উজিরপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ, সাইকেলচালক নিহত ও ১০ যাত্রী আহত
Image
বিএমপি’র শুদ্ধাচার ও সচেতনতামূলক পৃথক পৃথক কর্মশালা
Image
পুলিশ সার্ভিস কোন চাকুরী নয়, এটা দায় এবং একটি সেবা-বিএমপি কমিশনার