Current Bangladesh Time
মঙ্গলবার এপ্রিল ১৬, ২০২৪ ৮:০৪ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » দিনাজপুরে জেলা পরিষদের ডাকবাংলোয় দুই পতিতাসহ প্যানেল চেয়ারম্যান আটক 
Sunday August 9, 2020 , 8:17 pm
Print this E-mail this

এসময় ৭ বোতল ফেনসিডিল, ৫টি খালি মদের বোতল, ইয়াবা সেবনের উপকরণ ও গ্যাসলাইট উদ্ধার

দিনাজপুরে জেলা পরিষদের ডাকবাংলোয় দুই পতিতাসহ প্যানেল চেয়ারম্যান আটক


মুক্তখবর ডেস্ক রিপোর্ট : দিনাজপুরে পতিতা ও মাদকসহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতাকে (৪৮) আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

এসময় তার সঙ্গে জেলা পরিষদের একজন সদস্য, দুই পতিতাসহ আরও পাঁচজনকে গ্রেফতার করা হয়। আজ রোববার (৯ আগস্ট) বিকেলে গ্রেফতার ছয়জনকে আদালতে পাঠানো হয়। গতকাল শনিবার (৮ আগস্ট) রাত ৮টায় দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলো থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতা পার্বতীপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে ও জেলা পরিষদের ১০নং ওয়ার্ডের সদস্য। অভিযানে গ্রেফতার অপর তিনজন হলেন-জেলা পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য ও চিরিরবন্দর উপজেলার থানাপাড়ার জালাল উদ্দিন সরকারের ছেলে মোস্তাফিজুর রহমান (৪৬), চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুর ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য ও মহাদানীপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে মহির উদ্দিন কাশেম (৩৩) এবং চিরিরবন্দর উপজেলার বাসুদেবপুর গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে জাহেদুল সরকার (৩৬)। দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, শনিবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) মো: আসাদুজ্জামানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালে দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলোর দ্বিতীয় তলার একটি রুম থেকে মাদকদ্রব্য ও দুই পতিতাসহ তাদের গ্রেফতার করা হয়। এসময় ৭ বোতল ফেনসিডিল, ৫টি খালি মদের বোতল, ইয়াবা সেবনের উপকরণ ও গ্যাসলাইট উদ্ধার করা হয়। এ ঘটনায় দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বাদী হয়ে একটি মামলা করেছেন।

সূত্র : জাগো নিউজ




Archives
Image
পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার
Image
স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রী’র ফাঁস!
Image
বরিশালে বেড়াতে গিয়ে নদীতে পড়ে নিখোঁজ কলেজছাত্রীর মরদেহ উদ্ধার
Image
বরিশালে মুক্তিযোদ্ধাদের সম্মাননা, রাখিবন্ধন মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ
Image
ইধিকার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কোর্টনি